রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

জন্ম ও মৃত্যু নিবন্ধনে জিহাদ মন্ডল পাঁচবিবি উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদনের স্বীকৃতি স্মরূপ জয়পুরহাটের জেলার পাঁচবিবি উপজেলার উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে ৭ নং কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়াররম্যান জিহাদ মন্ডলকে শ্রেষ্ট চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করা হয়েছে।
শুক্রবার (৬ অক্টোবর) জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে পাঁচবিবি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ মন্ডলের হাতে এই সম্মাননা স্বারক ও সনদপত্র তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আরিফা সুলতানা, কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।
এমন কৃতিত্বে তিনি উপজেলা প্রশাসন সহ কুসুম্বা ইউনিয়নের সর্বস্তরের জনগনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। সেই ইউনিয়ন পরিষদের সচীব, সহকারী হিসাব রক্ষক, গ্রাম পুলিশকেও ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন, কুসুম্বা ইউনিয়নের জনগন সঠিক সময়ে জম্ম মৃত্যু নিবন্ধন কাজে সহযোগিতা করায় এই অবদান অর্জন সম্ভব হয়েছে। এমন সহযোগিতা পেলে আগামীতে কুসুম্বা ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ