স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে শুরু হওয়া থানা/উপজেলা, ইউনিয়ন/ওয়ার্ড ও পাড়া-মহল্লায় আওয়ামী লীগের নির্বাচনী প্রস্তুতি ও প্রচারণার ৮৯ যশোর – ৫ মনিরামপুর সংসদীয় আসনের সম্ভাব্য মনোনয়ন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও যশোর জেলা কৃষকলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক এস এম ইয়াকুব আলীর পক্ষে গণসংযোগ ও নির্বাচনী লিফলেট বিতরণ করা হয়েছে ।

আজ মঙ্গলবার (০৩ অক্টোবর ) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ২নং কাশিমনগর ইউনিয়নের কালারহাট বাজার, বেকাআমতলা মোড়, বাঁশতলার মোড়,মান্দাতলা মোড়,কাশিমনগর মোড় এলাকায় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে এস এম ইয়াকুব আলীর পক্ষে নৌকায় ভোট চান নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন কাশিমনগর ০৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শরিফুল ইসলাম স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুবুর রহমান। যুবলীগ নেতা খলিলুর রহমান,নূরনবী ও লুৎফর রহমান শ্রমিক লীগ নেতা ফরিদ আহমেদ, মাসুম বিল্লাহ, রুহুল আমিন। ছাত্রলীগ নেতা মারুফুল ইসলাম, হাসান, জুয়েল, রাকিব, মৃত্যুঞ্জয়সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগেরঅন্যান্য নেতৃবৃন্দ।

গণসংযোগকালে স্থানীয় নেতৃবৃন্দ নৌকায় ভোট চেয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।

Share.
Leave A Reply

Exit mobile version