এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের মোহাম্মদ আলীপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা সহ মনির মিয়া(৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ। আটককৃত মনির মিয়া(৩৪) মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের মোহাম্মদ আলীপুর গ্রামের মৃত মুসা আলীর ছেলে।
মধ্যনগর থানা সূত্রে জানা যায়, সোমবার (২ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের মোহাম্মদ আলীপুর এলাকায় মধ্যনগর থানার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) এমরান হোসেনের দিক নির্দেশনায় এসআই রফিজুল মিয়া সঙ্গীয় ফোর্স সহ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।এসময় গাঁজা সংরক্ষণ কালে ১ কেজি গাঁজা সহ মোহাম্মদ আলীপুর গ্রামের মনির মিয়ার বসত ঘরের ভিতর থেকে তাকে হাতেনাতে আটক করা হয়।উদ্ধারকৃত ১ কেজি গাঁজার আনুমানিক মূল্য ২০,০০০/- টাকা।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ(ওসি) এমরান হোসেন জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনির এই গাঁজা সংরক্ষণ ও বিক্রয়ের কথা স্বীকার করেন।গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী।তার বিরুদ্ধে মধ্যনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে আজ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version