পবিপ্রবি প্রতিনিধিঃ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পবিপ্রবি) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর (সোমবার) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কীটতত্ত্ব বিভাগের ল্যাবরেটরীতে আয়োজিত ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব) পবিপ্রবি শাখার উদ্যোগে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউট্যাব পবিপ্রবি শাখার সভাপতি প্রফেসর ড. মামুন অর রশিদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক প্রফেসর ড. হেমায়াত জাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাদা দলের সভাপতি প্রফেসর জামাল হোসেন, সাধারন সম্পাদক প্রফেসর ড. ইখতিয়ার উদ্দিন, প্রফেসর ড. হাবিবুর রহমান সহ ইউট্যাব ও সাদা দলের অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় সাদা দলের সভাপতি অধ্যাপক জামাল হোসেন বলেন, এমন একজন নেত্রীর চিকিৎসা নিয়ে সরকার যে টালাবাহানা করতেছে, যা নিন্দনীয়। বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হোক।”

ইউট্যাব এর সভাপতি অধ্যাপক ড. মামুন অর রশিদ বলেন, আমরা দ্রুত তার উন্নত চিকিৎসার আবেদন জানাচ্ছি।”

অনুষ্ঠানে অধ্যাপক ড.হেমায়েত জাহানের পরিচালনায় দোয়া ও মোনাজাতে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা এবং প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version