এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগরে ৪৪ বস্তা(২২০০)কেজি আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনি সহ খোকন মিয়া(২৫) নামে এক চোরাকারবারিকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ।
আটককৃত চোরাকারবারি বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের গুলগাঁও গ্রামের শাজাহান মিয়ার ছেলে খোকন মিয়া(২৫)।
পুলিশ সূত্রে জানা যায়, রবিবার পহেলা অক্টোবর ভোর রাত আনুমানিক ৩:৩০ মিনিটের দিকে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই মোঃ মশিউর রহমান এর নেতৃত্বে এসআই রফিজুল ইসলাম, এএসআই মোঃ কাজল মিয়া সঙ্গীয় ফোর্স সহ মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের গুলগাঁও এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে খোকন মিয়ার বসত ঘরের মেঝে হইতে ৪৪ বস্তা (২২০০ কেজি) আমদানী নিষিদ্ধ ভারতীয় চিনি উদ্ধার করে। উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনির বাজার মূল্য আনুমানিক ১,৯৮,০০০/-টাকা।
স্থানী সূত্রে জানা যায়, মধ্যনগর উপজেলার সীমান্ত দিয়ে চোরাই পথে বিভিন্ন ফাঁকফোকরে চোরাকারবারিরা অবৈধভাবে এই চিনি ব্যবসা করে আসছে।নিয়মিত পুলিশের অভিযান পরিচালনা করা হলে অবৈধভাবে চোরাই পথে আনা এই চিনি ব্যবসা বন্ধ হবে আশা করেছেন স্থানীয় এলাকাবাসী।
মধ্যনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, ‘ গ্রেপ্তারকৃত চোরাকারবারিদের বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে আদালতে সোর্পদ করা হবে।’

Share.
Leave A Reply

Exit mobile version