স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংসদীয় আসন ৮৯ যশোর-০৫ মণিরামপুর সংসদীয় আসন আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সহ- সভাপতি জননন্দিত সমাজসেবক জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলীর পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।
আজ শনিবার(৩০ সেপ্টেম্বর) বিকাল চারটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত উপজেলার ৫ নং হরিদাসকাটি ইউনিয়নের শাহমন্দারতলা মোড়, কাটাখালী বাজার, সুবোলকাটি মোড়,চান্দুয়া সমসকাটি মোড়ে নির্বাচনী প্রচারণা গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।

নির্বাচনী প্রচারণা গণসংযোগ ও লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শরিফুল ইসলাম মো: মাহবুবুর রহমান। যুবলীগ নেতা খলিলুর রহমান, লুৎফর রহমান। শ্রমিক লীগ নেতা ফরিদ আহমেদ ও মাসুম,শাহীন। ছাত্রলীগ নেতা রিপন হোসেন, হাসান, সুমন, রুবেল সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।এ সময় তারা সরকারের বিভিন্ন মেগা উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।

Share.
Leave A Reply

Exit mobile version