লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় সরকারের উন্নয়ন প্রচারণা চালিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাপ্তাহিক প্রান্ত কথার সম্পাদক ও প্রকাশক রেজওয়ানুল হক বিপ্লব ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর ) উপজেলার ভোমরাদহ ইউনিয়নের সেনুয়া বাজারে জুম্মার নামাজ শেষে স্থানীয় মুসল্লি ও বাজারের ক্রেতা ও বিক্রেতাদের মাঝে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে তিনি বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার
উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করেন।

তিনি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে সরকার গঠনে সুযোগ দেওয়ার আহ্বান জানান।

সেই সাথে সকলের কাছে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সকল সদস্যের জন্য দোয়া প্রার্থনা করেন। পাশাপাশি নিজের জন্যও দোয়া চান তিনি।

এসময় তার সঙ্গে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হিটলার হক, পীরগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মাসুদুল হক মাসুদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দুলাল হোসেন, ছাত্রলীগের সভাপতি রাইসুল ইসলাম সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version