মোঃ বেল্লাল হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টারঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নোয়াখালীর চাটখিল উপজেলা স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে আয়োজিত মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচএম ইব্রাহিম।

গতকাল রবিবার (১৭সেপ্টেম্বর) সারাদিন উপজেলার শাহাপুর ইউনিয়নের পুরুষোত্তমপুর, মোমিনপুর, শিবরামপুর, শাহপুর বাজার, সোমপাড়া বাজারে মতবিনিময় ও আলোচনা সভার করা হয়।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা সাকিল, পৌরসভা মেয়র নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শাহপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হায়দার সোহেল সাধারণ সম্পাদক সাজাদা ইকবাল রিপন, ৬নং ওয়ার্ড মেম্বার মহিন উদ্দিন, যুবলীগ নেতা এইচএম বিপ্লব সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এইচএম ইব্রাহিম এমপি বলেন যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ,পথ হারাবে না বাংলাদেশ।
তিনি আরো বলেন স্বাধীনতার পর একমাত্র আওয়ামীলীগ সরকারই বাংলাদেশের সর্বক্ষেত্রে উন্নয়ন করতে সক্ষম হয়েছে। দেশ ও জনগণের জন্য শেখ হাসিনা রাতদিন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে,পূনরায় আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে আবার ও নৌকায় মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।
নেতাকর্মীদের উদ্দেশে ইব্রাহিম বলেন সাপ্তাহে একদিন বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে কাজ করবেন। সাপ্তাহে একদিন করে মাসে ৪দিন ভোটারদের কাছে যাইলে নির্বাচনের বাকি আছে তিন মাস তাহলে ১২দিন আওয়ামীলীগের পক্ষে কাজ করলে জনগণ আমাদের প্রতীক নৌকা মার্কায় ভোট দিবে।

Share.
Leave A Reply

Exit mobile version