বুধবার, জুলাই ২৪, ২০২৪

টাঙ্গাইলের ৮ টি আসনের এমপির উপস্থিতিতে নাগরপুরে আ.লীগের জনসভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর (টাঙ্গাইল)সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে আহসানুল ইসলাম টিটু এমপি’র সমন্বয়ে আ.লীগের বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী ও বাংলাদেশ আ.লীগ প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. মো. আব্দুর রাজ্জাক এমপি।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে নাগরপুর সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে উপজেলা আ.লীগ আয়োজিত এই জনসভার নাগরপুর-দেলদুয়ার দুটি উপজেলার ২০ টি ইউনিয়নের আ.লীগ অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা দলে দলে মিছিল নিয়ে জনসভায় উপস্থিত হয়ে প্রকম্পিত করেছে।

বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে প্রধান অতিথি’র বক্তব্যে কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক বলেন, এমন সুন্দর জনসভা আয়োজন করার জন্য নাগরপুর উপজেলা আ.লীগ’কে ধন্যবাদ জানাই। আ.লীগ কর্মী ও নেতা হিসেবে আমার নাগরপুরে আসার অনেকবার সুযোগ হয়েছে। অনেক চড়াই-উতরাই পার করে আপনাদের এমপি টিটু রাজনীতির একটা পর্যায়ে এসে আপনাদের মূল্যায়ন পেয়েছে। এটিই স্বাভাবিক নিয়ম। কে আপনাদের জনপ্রতিনিধি হবে এটি মূল্যায়নের দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং আমরা তাকে সহযোগিতা করি। এমপি নির্বাচন করার জন্য বা নির্বাচনকে সামনে রেখে যারা রাজনীতি করেন তাদেরকে আমি হুশিয়ার করতে চাই! আ.লীগের রাজনীতি করতে হলে এর আদর্শকে ধারণ করতে হবে। সামান্য একটা জনসভায় যদি আপনি মনে করেন আপনার মনোনয়ন আসবে না এবং সেই জনসভায় আসবেন না, এটি হতে পারে না।

এদিকে টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি বলেন, আজকের এই সভা একটি ব্যাতিক্রম জনসভা। টাঙ্গাইলের ৮ টি আসনের সংসদ সদস্য এখানে উপস্থিত আছেন। যে জনসভার মঞ্চে ৮ জন এমপি উপস্থিত থাকে সেখানে বক্তব্য দেওয়ার কিছু নাই। এই জনসভা বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রার সভা, এই সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার সভা। এই জনসভা প্রমাণ করে নাগরপুর-দেলদুয়ার উপজেলা আ.লীগ আমরা ঐক্যবদ্ধ ও শক্তিশালী।

নাগরপুর উপজেলা আ.লীগ সহ সভাপতি মো. আনিসুর রহমান আনিস এর সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আ.লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক। এছাড়াও এড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, আতাউর রহমান খান এমপি, ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, খান আহমেদ শুভ এমপি সহ অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রেখেছেন।

এদিকে জনসভা উপলক্ষে বিভিন্ন তোরণ, ব্যানার,ফেস্টুন ও পোস্টারে নাগরপুর শহর সজ্জিত হয়েছে একদিন আগেই। টাঙ্গাইল জেলা আ.লীগ সভাপতি-সাধারণ সম্পাদক সহ জেলার ৮ টি আসনের সকল সংসদ সদস্য এই জনসভায় এক মঞ্চে উপস্থিত থেকে এক অন্যন্য দৃষ্টান্ত সৃষ্টি করেছে। বিকাল ৩ টায় জনসভার মূল কার্যক্রম শুরু হলেও সকাল থেকে নেতাকর্মী ও সমর্থকদের মিছিলে স্লোগানে সাজ সাজ রব পড়ে গিয়েছিলো পুরো নাগরপুর উপজেলায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ