সোমবার, জুন ১০, ২০২৪

ডিমলায় সরকার নির্ধারিত মূল্যে আলু, পিয়াজ ও ডিমের বাজার মনিটরিং

যা যা মিস করেছেন

রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় সরকার নির্ধারিত মূল্যে আলু, পিয়াজ ও ডিমের বাজার ঠিক রাখার জন্য মনিটরিং করা হয়েছে।

রবিবার(১৭ সেপ্টেম্বর)দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-ই-আলম সিদ্দিকী উপজেলার বিভিন্ন হাট বাজার মনিটরিং করেন,এবং দিকনির্দেশনা বিষয়ক বক্তব্য তুলে ধরেন ব্যবসায়ীদের উদ্দেশ্য। তিনি আরো বলেন,কেউ সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে আলু,পেঁয়াজ, ডিম বিক্রি করলে আইনের আওতায় আনা হবে।

এদিকে সরকারের বেঁধে দেওয়া দামে পণ্য বিক্রি করছেন না কেন এমন প্রশ্নের জবাবে বিক্রেতারা জানান, বেশি দামে তাদের পণ্য কেনা ছিল তাই সেই অনুযায়ী বিক্রি করছেন তারা।

উপজেলার পাইকারি একাধিক বিক্রেতা বলেন, “আলু কোল্ডস্টোরেজ থেকে দাম নির্ধারণ করে দিতে হবে। তাহলে আমরা কম দামে কিনতে পারবো।”

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-ই-আলম সিদ্দিকী বলেন,সরকারের বেঁধে দেওয়া পেঁয়াজ, আলু ও ডিমের দাম শক্তভাবে মনিটরিং করা হচ্ছে।সরকারের বেঁধে দেওয়া দামের চেয়ে যেন কেউ বেশি দামে বিক্রি করতে না পারে এজন্য আমরা বাজার মনিটরিং করছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ