সোমবার, জুলাই ১, ২০২৪

ফাইনালে হারের পর শ্রীলংকার অধিনায়ক যা বললেন

যা যা মিস করেছেন

এশিয়া কাপের ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে ১৫.২ ওভারে ৫০ রানেই অলআউট হয়ে লজ্জার রেকর্ড গড়ে শ্রীলংকা। ভারতের বিপক্ষে চরম ব্যাটিং বিপর্যয়ে ১০ উইকেটের বড় ব্যবধানে হেরে যায় লংকানরা।

রোববার শ্রীলংকার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে খেলা শেষে লংকান অধিনায়ক দাসুন শানাকা বলেছেন, আজ মোহাম্মদ সিরাজ দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। আমি ভেবেছিলাম উইকেট ব্যাটসম্যানদের জন্য খুব ভালো হবে; কিন্তু মেঘলা পরিস্থিতি হওয়ায় শুরুতে ব্যাটিং করা কঠিন ছিল। তারপরও বল অ্যাপ্লিকেশন অবশ্যই আরও ভালো হতে পারত।

তিনি আরও বলেন, আমাদের প্রধান পাঁচজন খেলোয়াড় ছাড়া এশিয়া কাপের ফাইনালে এসেছি। এটা একটা ভালো দিক। আমি সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই, আমরা সত্যিই দুঃখিত যে ফাইনালে আমরা প্রত্যাশিত পারফর্ম করতে পারিনি। ভারতীয় দলকে অভিনন্দন, তারা খুব ভালো খেলে শিরোপা জিতেছে।

তিনি আরও বলেন, আমার বিশ্বাস ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে আমরা আরও ভালো খেলা উপহার দিতে পারব। ভারতীয় কন্ডিশনে তরুণ দুনিথ ওয়ালেলাগা, মহেশ থিকসানা, মাথিশা পাথিরানা, কাসুন রাজিথা ও প্রমোদ মদুশান ভালো করবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ