রবিবার, জুলাই ২১, ২০২৪

সিলেটে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ নিহত ২ জন

যা যা মিস করেছেন

সিলেটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ২জন নিহত হয়েছেন।
শনিবার রাত ১টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের সালুটিকর মিত্রিমহল নামক স্হানে এদুর্ঘটনা ঘটে,এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।
নিহতরা হলেন,সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান ও সিলেট জেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ ওবায়দুল্লাহ ইসহাক (৩০) ও অপরজন তার বন্ধু সিলেট স্টেডিয়াম মার্কেটের ব্যাবসায়ী সিলেট নগরীর ষ্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী ও মিরের ময়দান নিবাসী এম হাফিজুর রশীদ (২৮)
গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান,শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত অনুমান ১ টার দিকে সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার সিলেট-কোম্পানীগঞ্জ জাতীয় মহাসড়কের সালুটিকর মিত্রিমহল নামক স্হানে একটি দাড়িয়ে থাকা ট্রাকের পেছন দিকে সিলেটমুখি একটি মোটর সাইকেল সজোরে ধাক্কা দিলে এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার ওসি’র নেতৃত্বে একদল পুলিশ সেখানে পৌছে দুর্ঘটনাস্হল থেকে মোটর সাইকেলের দুই আরোহির লাশ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে দুজনের লাশ হাসপাতালের মর্গে রেখে আইনি প্রক্রিয়া চলছে।
এদিকে এদুর্ঘটনার সংবাদ জানাজানি হলে সিলেটের রাজনৈতিক ও সামাজিক অঙ্গনের সর্বত্রে শোকের ছায়া নেমে আসে। স্হানীয় রাজনৈতি ও সামাজিক অঙ্গনে উদীয়মান একজন জনপ্রতিনিধি হিসেবে মোঃ ওবায়দুল্লাহ ইসহাক ও তরুন ব্যবসায়ির মৃত্যুতে সামাজিক যাগাযোগ মাধ্যমে অনেকেই গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। ওবায়দুল্লাহ ইসহাক গত ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে সিলেট সদর উপজেলার জালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। অল্প সময়ে তিনি এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থেকে ও এলাকার উন্নয়ন কর্মকাণ্ড করে সকল শ্রেণীপেশার মানুষের ভালোবাসা অর্জনে সক্ষম হন। সদ্য ঘোষিত সিলেট জেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে তিনি মনোনীত হন। তার পিতা মরহুম আলহাজ্ব আতিকুর রহমান এরআগে একই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দির্ঘদিন সুনামের সাথে দায়িত্ব পালন করেন।
সড়ক দুর্ঘটনায় নিহত ওবায়দুল্লাহ ইসহাক ও তরুন ব্যবসায়ী এম হাফিজুর রশীদ এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট১ আসনের সংসদ সদস্য ড,এ কে আব্দুল মোমেন,সিলেট জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ শফিকুর রহমান চৌধুরী,সাধারন সম্পাদক ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান,সিলেট মহানগর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন আহমদ,সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্হা সীমান্তিকের প্রধান পৃষ্ঠপোষক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ড,আহমদ আল কবির, সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ,সিলেট জেলা যুবলীগ সভাপতি শামীম আহমদ (ভিপি),সাধারন সম্পাদক শামীম আহমদ,সিলেট মহানগর যুবলীগ সভাপতি আলম খান মুক্তি, সাধারন সম্পাদক মুশফিক জায়গীরদার। নেতৃবৃন্দ ওবায়দুল্লাহ ইসহাক কে একজন উদীয়মান জনবান্ধব জনপ্রতিনিধি আখ্যায়িত করে তারা মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ