মঙ্গলবার, মে ২১, ২০২৪

পীরগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ দুই ব্যবসায়ী গ্রেপ্তার

যা যা মিস করেছেন

লিমন সরকার (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধি ঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৩৯ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে পীরগঞ্জ-ঠাকুরগাঁও পাকা সড়কের খনগাঁও ভাতারমারী এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার মিলন নগর গ্রামের মৃত আবু হোসেনের ছেলে ফিরোজ হোসেন এবং গোয়ালপাড়া এলাকার সাকেুদল ইসলামের ছেলে ইবনে দিদার রনি। এ সময় তাদের কাছ থেকে একটি মটরসাইকেল জব্দ করা হয়।
পীরগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খনগাঁও ইউনিয়নের পীরগঞ্জ-ঠাকুরগাঁও পাকা রাস্তার ভাতারমারি এলাকায় অভিযান চালানো হয়। এতে ভাতারমারী পুলিশ চেক পোষ্টের সামনে দুই মোটরসাইকেল আরোহীকে আটকানোর চেষ্টা করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের আটক করা হয়। এ সময় তাদের শরীর তল্লাশী করে ৩৯ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। জব্দ করা হয়েছে একটি মোটরসাইকেল। তারা পুলিশের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিল। পীরগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ