বুধবার, জুলাই ২৪, ২০২৪

ডিবির খাঁচায় ইয়াবাসহ আটক-১

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রুবেল মিয়া(২৫) নামে এক মাদকসহ আটক করা হয়েছে।
গতকাল শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে শ্রীমঙ্গল উপজেলাধীন আশিদ্রোন ইউপির জানাউড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।
গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে এসআই আজিজুর রহমান নাইমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল ৬ নং আশিদ্রোন ইউনিয়নের অন্তর্গত জানাউড়া (করইতলা) এলাকার জানাউড়া টু সিন্দুরখান রোডের জনৈক জলিল মিয়ার লেবু বাগানের সামনে থেকে তাকে আটক করা হয়।
এসময় আটককৃত রুবেল মিয়ার দেহ তল্লাশী করে তার পরনের লুঙ্গির কোছা থেকে একটি জিপারযুক্ত পলিথিনের প্যাকেট থেকে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
আটককৃত রুবেল মিয়া শ্রীমঙ্গল উপজেলার জানাউড়া (করইতলা) গ্রামের আসলম মিয়ার ছেলে।
জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, “মাদক ক্রয়-বিক্রয় চলছে এমন সংবাদে অভিযান পরিচালনা করে এবং সেখান থেকে একজনকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃত রুবেল মিয়া ও পলাতক আরেক ব্যক্তির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় ২০১৮ইং সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও বলেন মাদকমুক্ত জেলা গড়তে সকলের সহযোগিতা সম্ভব হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ