তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ তাজুল ইসলাম এবং জসিম মিয়া নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে কুলাউড়া উপজেলার ভাটেরা স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেকের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু, এসআই আনোয়ার মিয়াসহ পুলিশের একটি দল ৩নং ভাটেরা ইউনিয়নের অন্তর্গত ভাটেরা স্টেশন বাজারস্থ কুলাউড়া-ফেঞ্চুগঞ্জ রোড সংলগ্ন মনু মিয়ার মার্কেটের গ্যারেজে অভিযান পরিচালনা করে। গ্যারেজে থাকা একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ- ১৫- ২৩৫৪) এর ভেতর থেকে নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় কয়েকটি প্যাকেটে মোট ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ তাজুল ইসলাম (৩৫), পিতা-মৃত সিরাজ মিয়া @ কুদ্দুছ মিয়া, বর্তমান সাং-বাদে মনসুর (জয়নাল মিয়ার বাসার ভাড়াটিয়া), ৮নং ওয়ার্ড, কুলাউড়া পৌরসভা ও তার শ্যালক ২। মোঃ জসিম মিয়া (২৭), পিতা-মৃত শফিক মিয়া, মাতা-শেলী বেগম, সাং-ইসলামনগর, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদ্বয়কে আটক করা হয়।
কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক জানান, ”আটককৃত দুই ব্যক্তি সম্পর্কে শালা-দুলাভাই। তারা ৩/৪ দিন আগে হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকা থেকে পলাতক দুই ব্যক্তির সহযোগিতায় এই বিপুল পরিমাণ গাঁজা সংগ্রহ করে। এই গাঁজা সুবিধাজনক সময়ে ঢাকায় পাচারের উদ্দেশ্যে এই গ্যারেজে মজুদ রেখেছিল।”
এ ঘটনায় আটককৃত দুই ব্যক্তি এবং পলাতক আরও দুইজনকে আসামি করে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version