বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

যশোরে যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জন্মাষ্টমী উদযাপিত

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

সারাবিশ্বের ন্যায় যশোরে যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ও উৎসবমুখর পরিবেশে যুগাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপিত হয়েছে।

আজ বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল এগারোটায় টাউন হল ময়দানে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ যশোর জেলা শাখা দুইপর্বে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালন করে।

শ্রীমৎ স্বামী জ্ঞানপ্রকাশানন্দজী, মহারাজ অধ্যক্ষ রামকৃষ্ণ আশ্রম ও মিশন, যশোর মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে জন্মাষ্টমীর অনুষ্ঠান উদ্বোধন করেন।এরপর শুরু হয় আলোচনা সভা।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবরাউর হাছান মজুমদার।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার। আরও উপস্থিত ছিলেন জাতীয় গোয়েন্দা সংস্থার অতিরিক্ত পরিচালক শ্রীমতি বিপ্লবী রানী,যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, পৌর মেয়র হায়দার গনী খান পলাশ প্রমূখ।

আলোচনা সভা শেষে টাউন হল মাঠ প্রাঙ্গন থেকে দেশ ও জাতির কল্যাণের জন্য এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাটি দড়াটানা মোড় হয়ে চিত্রার মোড় দিয়ে মনিহার মোড়ে গিয়ে শেষ হয়। এই শোভাযাত্রায় সনাতন ধর্মাবলম্বীসহ সকল পেশার মানুষ অংশগ্রহণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ