তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে বাংলাদেশ টি এস্টেট স্টাফ এ্যাসোসিয়েশন এর নেতাকর্মীরা মানববন্ধন করেছেন। বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশন (বিটিইএসএ) এর নেতাকর্মীরা এম. আহমদ টি এন্ড ল্যান্ডস কোং লিমিটেডের মৌলভীবাজার জেলার ৪ বাগানসহ মোট ৮টি চা বাগানে কর্মরত ৯৪ জন কর্মচারীদের বেতন বোনাস, ভাতা, অবসরজনিত আর্থিক ন্যায্য পাওনা না দেওয়া ও অন্যায় এবং অনিয়মতান্ত্রিকভাবে চাকুরিচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

রোববার (৩ রা সেপ্টেম্বর) মৌলভীবাজার প্রেসক্লাব সম্মুখে ঘন্টাব্যাপি মানববন্ধনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো: জাকারিয়ার আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আমিনুর রহমান এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সহসভাপতি শেখ কাউছার মিয়া, কংকন জ্যোতি ভট্টাচার্য্য, সহ-সাধারণ সম্পাদক মো: আলমগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গংগেস রঞ্জন দেব, কোষাধ্যক্ষ সুরঞ্জিত দাস, প্রচার ও সমাজ সেবা সম্পাদক ইব্রাহিম মিয়া সোহেল, শিক্ষা ও গবেষণা সম্পাদক মাহমুদুর রহমান রাসেল, আঞ্চলিক প্রতিনিধি অমিম কুমার চাকমা, বদরুল আলম, কামাল হোসেন, এম এ নাসির ও কার্যকরী সদস্য ইয়াকুব মিয়া প্রমুখ।

পরে বাংলাদেশ টি এস্টেট স্টাফ এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক প্রভাংশু সোম মহানের নিকট স্মারকলিপি প্রদান করেন।

Share.
Leave A Reply

Exit mobile version