শুক্রবার, জুন ৭, ২০২৪

মৌলভীবাজারে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে মুকুল মালাকার (৬৬) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার (১ সেপ্টেম্বর ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রাম এলাকার রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া রেলওয়ে থানার এসআই জাহানারা বেগম। তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, মুকুল মালাকার গুপ্তগ্রামের বাসিন্দা। পেশায় একজন কৃষক। নিত্যদিনের মতো তিনি শুক্রবার সকালে গরুকে ঘাস খাওয়াতে হাওরে নিয়ে যান। একপর্যায়ে তিনি ক্লান্ত হয়ে রেললাইনে বসে বিশ্রাম নিচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেন গুপ্তগ্রাম এলাকায় পৌঁছলে তাকে ধাক্কা দেয়। পরে দ্রুত স্থানীয়রা মুকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, বিকেলে লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ