সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

ইবি শিক্ষকের ‘ভয়েজ ইডিট’ করে ফেসবুকে পোস্ট, থানায় জিডি

যা যা মিস করেছেন


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি-

ভয়েজ ইডিট করে’ ফেসবুকে পোস্ট করা হয়েছে-এমন অভিযোগে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল। মঙ্গলবার (২২ আগস্ট) ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় তিনি জিডি করেন। জিডি নিং: ৯১৫।

জিডিতে বলা হয়, দীর্ঘদিন পূর্বে বাংলা বিভাগের অধ্যাপক বাকী বিল্লাহ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন এবং ইংরেজি বিভাগের অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদের বিরুদ্ধে সাজানো মিথ্যা নিয়োগ বাণিজ্য সংবাদকে কেন্দ্র করে একটি অভিযোগ হয়। পরবর্তীতে অভিযোগটি তদন্ত করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তদন্তে অভিযোগটি মিথ্যা প্রমাণিত হওয়ায় ২০২১ সালের ৩ আগস্ট অভিযোগের দায় হতে তাদের অব্যহতি প্রদান করা হয়।

জিডিতে অধ্যাপক বাকী বিল্লাহ জানান, গত ২১ আগস্ট অজ্ঞাতনামা একটি ফেসবুক আইডি থেকে মীমাংসিত ওই ঘটনাকে কেন্দ্র করে আমার ভয়েজ এডিট করে একটি মিথ্যা ফেসবুক পোষ্ট সম্মানহানী করার চেষ্টা করে। আমি বারংবার উক্ত অজ্ঞাতনামা আইডির সাথে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security