মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

আন্তর্জাতিক গুম দিবস উপলক্ষে ধর্মপাশায় বিএনপির মৌন মিছিল

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর(ধর্মপাশা)উপজেলা প্রতিনিধি:

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গুমের শিকার হওয়া ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক গুম দিবস উপলক্ষে সারা দেশের ন্যায় মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিল করেছে ধর্মপাশা উপজেলা বিএনপি।

বৃহস্পতিবার ৩০ আগস্ট ধর্মপাশা উপজেলা বিএনপি কার্যালয় থেকে মৌন মিছিল বের হয়। মিছিলটি উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
ধর্মপাশা উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কাজী মাজহারুল হক এর সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আমজাদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি, জেলা কৃষক দলের আহ্বায়ক ও সুনামগঞ্জ ১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আলহাজ আনিসুল হক।
এছাড়াও মৌন মিছিলে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা বিএনপি,যুবদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ