সোমবার, জুন ১০, ২০২৪

মাদারীপুরে র‌্যাব-৮ এর অভিযানে গ্রেফতার-২

যা যা মিস করেছেন

নাজমুল হাসান, মাদারীপুর প্রতিনিধি–

মাদারীপুরে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প কর্তৃক সদর উপজেলা থানাধীন চর দক্ষিণপাড়া এলাকা থেকে অভিনব কায়দায় পেটের মধ্যে বহনকৃত ২৪১৫ পিস ইয়াবাসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ মাদারীপুর।

মাদারীপুর র‌্যাব-৮, সিপিসি-৩,ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে (২৭ আগস্ট ২০২৩ ইং তারিখ বেলা ১১.১৫ ঘটিকায় মাদারীপুর জেলার সদর থানাধীন চর দক্ষিণপাড়া গ্রামের মৃত্যু জহির হোসেন এর ছেলে মোঃ বিপ্লব হোসেন (৪০) ও রাজৈর উপজেলার সুতারকান্দি এলাকার মৃত্যু মফিজুল ইসলাম এর ছেলে মোঃ বায়জিদ হোসেন সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের অভিযানিক দল।

এসময় গ্রেফতারকৃত আসামীদের কাছে জিজ্ঞাসাবাদ করা হলে জানা যায় তারা পারস্পারিক যোগসাগেসে টেকনাফ থেকে অভিনব কায়দায় পেটের মধ্যে করে ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে মাদারীপুরে এসেছে।

পরবর্তীতে আটককৃত আসামীদের কে মাদারীপুর সদর হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে এক্সরে করা হয়। এক্সরে রিপোর্টে চিকিৎসক একজনের পেটের ভিতরে ইয়াবা সাদৃশ্য বস্তুর অস্তিত্বের প্রমাণ পাওয়া যায়।

এসময় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে হাসপাতালে পর্যবেক্ষণে রেখে জরুরী চিকিৎসা সেবা দিলে একজন আসামীর বায়ুপথ দিয়ে কয়েক ধাপে ৪১ টি পুটলি বের হয় যার ভিতর হতে ২,৪১৫ (দুই হাজার চারশত পনেরো) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও তাদের নিকট হতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ (তিন) টি মোবাইল ফোন ও ২ (দুই) টি সীম কার্ড উদ্ধার করা হয়।পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে উদ্ধারকৃত আলামত ইয়াবা ট্যাবলেট সহ মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে র‌্যাব-৮ এর লেফটেন্যান্ট কমান্ডার মুহতামিম রসুল বলেন,র‌্যাব-৮ এর মাদকদ্রব্য নিয়ন্ত্রনে আমাদের এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ