চবির সবুজ ক্যাম্পাসে নিজেদের মধ্যে মিলনমেলা এবং চড়ূইভাতি আয়োজন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের অন্ঞ্চল ভিত্তিক সংগঠন গাজীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি।

গাজীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ ক্যাফেটেরিয়ায় এক মিলনমেলা ও চড়ুইভাতির আয়োজন করা হয়। উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক তানজিদ নায়ামুল,অর্থ বিষয়ক সম্পাদক, শাফিন আহমেদ, দপ্তর সম্পাদক ফাহিম কায়সার, প্রচার সম্পাদক অভিজিৎ সাহা তূর্জয়, ক্রিয়া সম্পাদক মাজহারুল ইসলাম ইমন সহ সমিতির সদস্যবৃন্দ। দুপুর থেকেই মূল আনুষ্ঠানিকতা শুরু হয়ে সন্ধ্যায় শেষ হয় । দিনভর আয়োজনে মধ্যাহ্নভোজ,সদস্যদের অংশগ্রহণে খেলাধুলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গাজীপুর জেলা কল্যাণ সমিতির দপ্তর সম্পাদক ফাহিম কায়সারের কাছে এ সম্পর্কে জানতে চাইলে উনি বলেন,” সিনিয়র-জুনিয়রদের সার্বিক সহযোগিতায় খুব অল্প সময়েই আমরা আয়োজন সম্পন্ন করতে পেরেছি। অসুস্থতার কারণ বশত অনেকেই থাকতে পারেননি।তাছাড়া আমাদের গাজীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির অভিভাবক মাজহারুল হক স্যার,সভাপতি এমদাদুল হক স্যার, সোহেল স্যার সহ সংগঠনের সাবেকরাও সার্বিক খোঁজখবর রেখেছেন। ভবিষ্যতেও আমরা সতিমির গতিশীলতা বজায় রাখতে সর্বাত্মক চেষ্টা করবো।”
উল্লেখ্য যে গাজীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দীর্ঘকাল ধরে গাজীপুর জেলা থেকে আগত চবিতে অধ্যায়নরত শিক্ষার্থীদের ভরসার জায়গা হয়ে উঠেছে। এছাড়াও ভর্তি পরীক্ষার সময় আগত পরীক্ষার্থীদের সহায়তায় বহুমুখী কার্যক্রম পরিচালনা করে থাকে।

Share.
Leave A Reply

Exit mobile version