বুধবার, জুন ১২, ২০২৪

মালাইকাকে ছেড়ে ‘কমেডিকন্যার’ প্রেমে মজেছেন অর্জুন

যা যা মিস করেছেন

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ১১ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা আরোরা। দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন দুই তারকা। তবে গত কয়েক মাস ধরেই মালাইকার থেকে দূরে দূরে রয়েছেন অর্জুন কাপুর।

শোনা যাচ্ছে, যে পার্টিতে মালাইকা যাচ্ছেন, সেই পার্টিতে নাকি পা রাখছেন না অর্জুন। এরই মধ্যে গুঞ্জন রটেছে, মালাইকাকে ছেড়ে নতুন নারীতে মজেছেন তিনি। সেজন্যই মালাইকার সঙ্গে বিচ্ছেদ করেছেন । ঘনিষ্ঠমহলে নাকি ব্রেকআপের কথা জানিয়েছেন এ অভিনেতা।

সম্প্রতি করণ জোহরের পার্টি থেকেই নাকি অর্জুনের সঙ্গে বন্ধুত্ব হয় কুশার। আর সেই বন্ধুত্ব থেকেই প্রেম। তবে এই গুঞ্জনকে একেবারেই নসাৎ করেছেন অভিনেত্রী। তারপরও গুঞ্জন থেমে নেই।

অর্পিতা খানের সঙ্গে সম্পর্ক ভেঙে মালাইকাতে নিজের সুখ খুঁজে পান অর্জুন। বয়সে ১০ বছরের ছোট অর্জুনকে নিয়ে কখনোই রাখঢাক করেননি মালাইকা। বরং দু’জনে দিব্যি সম্পর্কে ছিলেন। এরই মধ্যে তাদের বিচ্ছেদের খবর।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ