মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

যশোরে চেতনা নাশকসহ অজ্ঞান পার্টির ৫ সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে কেশবপুর ও মনিরামপুর এলাকা থেকে অজ্ঞান পার্টির ৫ সদস্য যশোর জেলার অভয়নগর উপজেলার বাগুটিয়া গ্রামের মাসুদ মোল্লার ছেলে তরিকুল ইসলাম, কেশবপুর উপজেলার ভগতি নরেন্দ্রপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে জনি রহমান, মনিরামপুর উপজেলা কাশিপুর গ্রামের মৃত আকাম সর্দারের ছেলে সাইদুর ,একই উপজেলার হালসা গ্রামের চান্দালী মোড়লের ছেলে ইসরাইল হোসেন ও কেশবপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সুমন হোসেনকে চেতনা নাশক গুড়ো ও বিভিন্ন সরঞ্জামসহ গ্রেফতার করে।

গত মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত যশোরের মনিরামপুর ও কেশবপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান ,ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে এসআই আমিরুল ইসলাম শফি আহমেদ রিয়েলসহ একটি চৌকশ টিম এবং কেশবপুর উপজেলার ও মনিরামপুর উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে অজ্ঞানপার্টি ও চোর চক্রের ৫ সদস্য আটক করে।

আটক ৫ জনের স্বীকারোক্তি মতে, যশোর ডিবি পুলিশ এক ভরি স্বর্ণালংকার, দুই ভরি রুপার অলংকার একটি ভ্যান, একটি মোটরসাইকেল ,দুটি মোবাইল ,১২টি সাবান, ও চেতনা নাশক ওষুধ মিশ্রিত গুড়া উদ্ধার করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ