তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে ও কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মৌলভীবাজারে বিএনপি আলাদাভাবে পদযাত্রা ও সমাবেশ করেছে। শনিবার বিকেলে জেলা বিএনপির দুই গ্রুপ পৃথকভাবে এ কর্মসূচি বাস্তবায়ন করে।
বিকেল ৪টায় জেলা বিএনপি (নাসের রহমান গ্রুপ) শহরের পশ্চিমবাজারে পদযাত্রায় অংশ নেয়। এ সময় নেতৃত্ব দেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান। পদযাত্রা শেষে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক পৌরসভা মেয়র ফয়জুল করীম ময়ুন, সহ সভাপতি হেলু মিয়া, বিএনপি নেতা ফখরুল ইসলাম, ফয়ছল আহমদ প্রমুখ।

এদিকে, জেলা বিএনপির (ভিপি মিজান গ্রুপ) সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান এর নেতৃত্বে বিকেল সাড়ে ৩টায় শহরের চাঁদনীঘাটস্থ মুক্তিযোদ্ধা চত্তর থেকে পদযাত্রা শুরু হয়ে এম সাইফুর রহমান সড়কস্থ ওয়েষ্টার্ণ প্লাজার সম্মুখে সমাবেশের মাধ্যমে শেষ হয়। পদযাত্রা পরবর্তী সমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিতের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলালের সঞ্চালনায় বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির স্বেচ্ছা বিষয়ক সম্পাদক স্বাগত কিশোর দাস চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর আনিসুজ্জামান বায়েছ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহমেদ আহাদ, মৌলভীবাজার জেলা কৃষকদলের সদস্য সচিব মোনাহিম কবির, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল মিয়া প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version