শনিবার রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় আওয়ামী লীগের অফিস, রেস্টুরেন্ট ও মুদি দোকান ভাঙচুর করার পাশপাশি একাধিক বাসাবাড়িতে লুটপাট চালিয়েছে সন্ত্রাসীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত ফতুল্লার মাসদাইর তালা ফ্যাক্টরী মোর থেকে মাসদাইর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে দীর্ঘ এক কিলোমিটার এলাকায় এ তাণ্ডব চালানো হয়। এতে রূপগঞ্জ থানার এসআই মারুফ সহ অন্তত ১০-১২জনকে কুপিয়ে আহত করা হয়। আহতদের খানপুর হানপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, শনিবার (১৯ আগস্ট) রাতে সাব্বির ও নেসার তাদের বাহিনীর অর্ধশতাধিক সন্ত্রাসী নিয়ে ওই এলাকায় তাণ্ডব চালায়। পরে ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিস ভাঙচুর করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়। এ সময় তারা সড়কের পাশে বেশ কয়েকটি দোকান ও বাসাবাড়িতে হামলা চালায়। পরে রাস্তায় যাকে কাছে পেয়েছে তাকেই কুপিয়ে জখম করেছে।

এদিকে রূপগঞ্জ থানার এসআই মারুফ সাদা পোশাকে মোটরসাইকেলে ফতুল্লা থানা থেকে রূপগঞ্জ যাওয়ার পথে মাসদাইর সরকারি বালিকা বিদ্যালয়ের কাছে পৌঁছালে তার হাতে কুপিয়ে মারাত্মক জখম করে।

Share.
Leave A Reply

Exit mobile version