রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

জাতীয় শোক দিবসে রাশিয়া আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাশিয়া আওয়ামী লীগের উদ্যোগে মস্কোর একটি রেস্টুরেন্টে আলাচনা সভার আয়োজন করে।

শুক্রবার (১৮ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা ৯টায় রাশিয়া আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসানুল কবির লিন্টুর সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়েছে।

উপস্থিত বক্তারা বলেন, ষড়যন্ত্রের নেপথ্য নায়ক হলেন জিয়াউর রহমান। বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছিল সেই হত্যাকারীদের বিচারের কাঠগড়ায় দাঁড় করালেও হত্যাকাণ্ডের নেপথ্য নায়কদের বিচার করা হয়নি। জিয়াউর রহমানের মরণোত্তর বিচার দাবি জানায়। বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত পলাতক আসামিদের বাংলাদেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। বক্তারা এই শোক কে শক্তিতে রুপান্তিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী তথা আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে একযোগে কাজ করতে অঙ্গীকারবদ্ধ।

এসময় সংগঠনটির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (রাজীব), বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাধারণ সম্পাদক বাহাউদ্দিন তালুকদার মিন্টু, বীর মুক্তিযোদ্ধা ড. ইফতেখার আহমেদ, বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি শাহরিয়াজ মিতু, প্রবাসী পরিষদের সভাপতি মোঃ মহসিন, রাশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি ডাঃ মোতালেব পাটওয়ারী বাহারসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ