রবিবার, জুন ৯, ২০২৪

অভয়নগরে ১৫ আগস্ট উপলক্ষে শোক র‌্যালি ও দোয়া অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

আমির আলী অভয়নগর যশোর প্রতিনিধি:-

স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উৎযাপন উপলক্ষে যশোরের অভয়নগরে শোক র‌্যালি,আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নওয়াপাড়া পৌর আওয়ামী লীগ,নওয়াপাড়া রাজঘাট শিল্পাঞ্চল শাখা শ্রমিক লীগ,উপজেলা যুবলীগ,তরুণ লীগ ও বাস্তুহারা লীগের যৌথ আয়োজনে ১৯শে আগস্ট শনিবার বিকালে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ রফিকুল ইসলাম সরদারের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিত কুমার রায়।তিনি বলেন,আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের ব্যাপক উন্নয়ন হয় যা আপনাদের সামনে দৃশ্যমান।

তিনি আরো বলেন,অভয়নগর-বাঘারপাড়া ও বসুন্দিয়া অঞ্চলের মানুষ সকলে কাঁধে কাঁধ মিলিয়ে আগামী সংসদ নির্বাচনে এ আসন থেকে আওয়ামী লীগের নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমীক লীগ নওয়াপাড়া রাজঘাট শিল্পাঞ্চল শাখার সাধারণ সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ রাজঘাট শিল্পাঞ্চল শাখার সভাপতি ফারাজী নজরুল ইসলাম,নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল ওয়াদুদ,উপজেলা যুবলীগের আহ্বায়ক ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর তালিম হোসেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিনারা পারভীন, সাবেক জেলা পরিষদের সদস্য শাহ মুরাদ আহম্মেদ, নওয়াপাড়া পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক বিল্লাল আহমেদ বাবু,উপজেলা তরুণ লীগের সভাপতি বিল্লাল হোসেন বকুল সহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতবৃন্দ।

আলোচনা সভা ও দোয়া শেষে একটি শোক র‌্যালি বের হয় যা নওয়াপাড়ার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে শেষ হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ