মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

টিএসএস’র মৌলভীবাজার জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

তরুণ সনাতনী সংঘ (টিএসএস) মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে শুক্রবার (১৮ আগস্ট) প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত দ্বি-বার্ষিক সম্মেলনে মৌলভীবাজার জেলা শাখার টিএসএস এর সাধারণ সম্পাদক পবলু দত্ত জয় এর সঞ্চালনায় ও সভাপতি গৌরাপদ রায় রাজু এর সভাপত্বিতে টিএসএস গুরুকুল গীতা স্কুলের ছাত্র ছাত্রীদের গীতা পাঠের মাধ্যমে সম্মেলনের শুভারম্ভ করা হয়।

গীতাপাঠের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৮তম শাহাদাত বাষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদের আত্মার শান্তি কামনায় এক’মিনিট নিরবতা পালন করা হয়।
এসময় মৌলভীবাজার জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সভাপতি হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সিলেট জেলা শাখা ও সাবেক কাউন্সিলর এ্যাডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী ও আহ্বায়ক সম্মিলিত পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা শাখা শিবব্রত ভৌমিক চন্দন।
প্রধান আলোচক: শ্রী তপন মিত্র,সম্মিলিত পূজা উদযাপন পরিষদ সিলেট বিভাগীয় শাখা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রনধীর রায় কানু, টিএসএস মৌলভীবাজার সদর উপজেলা শাখা কার্যকারী উপদেষ্টা, এ্যাডভোকেট পার্থ সারথী পাল কাউন্সিলর ১নং ওয়ার্ড ,মৌলভীবাজার পৌরসভা, শ্রী চন্দ্র রায়, সাধারণ সম্পাদক লোকনাথ সেবাশ্রাম,মৌলভীবাজার। শ্রী শম্ভু সরকার রবিন, সাবেক টিএসএস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক। সদস্য সচিব রোটারিয়ান ডাঃরনজিত কুমার রায়, মহানগর শাখার সদস্য সচিব এডভোকেট শংকর দেব,সম্মিলিত পূজা উদযাপন পরিষদের অন্যতম নেতা অরুন দেবনাথ সাগর, মহাজোট সিলেট মহানগর সভাপতি রজত চক্রবর্তী, এডভোকেট বিভাবসু গোস্বামী, অর্জুন রায় অজয়, এডভোকেট কাজল দাস সহ টিএসএস মৌলভীবাজার সদর উপজেলা শাখা,পৌর শাখা ও সকল ইউনিয়ন শাখা, ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে মাধ্যমে মৌলভীবাজার জেলা শাখার দ্বি-বার্ষিক সন্মেলনে শ্রী সভাপতি সন্তোষ দাশ, সাধারণ সম্পাদক স্বরূপানন্দ রায় স্বরূপ, সাংগঠনিক সম্পাদক, দেবজিৎ কপালী শ্রীবাস।
তরুণ সনাতনী সংঘ মৌলভীবাজার জেলা শাখায় নির্বাচিত করা হয় ও গঠনতন্ত্র অনুযায়ী আগামীতে পূর্নাঙ্গ কমিটি করে শপথ নেয়ার আহ্বান করেন।

মানব সেবাই মূল লক্ষ্য এই স্লোগান’কে সামনে রেখে তরুণ সনাতনী সংঘ ২০১১সালে যাত্রা শুরু থেকে অসহায়, নির্যাতিত, নিপিড়ীত, মানুষের পাশে থেকে মুখ্য ভূমিকা পালন করছেন। তাদের মধ্যে থেকে ৪জনকে সাহসী সম্মেননা প্রধান করেন।
শ্রী জগদীশ দাস, সাবেক সাধারণ সম্পাদক টিএসএস মৌলভীবাজার জেলা শাখা,পবলু দত্ত,সাধারণ সম্পাদক টিএসএস মৌলভীবাজার জেলা শাখা, গোবিন্দ মল্লিক সহসাধারণ সম্পাদক, টিএসএস মৌলভীবাজার জেলা শাখা,স্বরূপানন্দ রায় স্বরূপ,সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) টিএসএস মৌলভীবাজার জেলা শাখা।
এ সময় অনুষ্ঠানে প্রতিক্রিয়ায় নবগত সভাপতি ও সম্পাদক সনাতনী সমাজেকে এগিয়ে নেওয়ার লক্ষে মানবতার সেবায় সনাতনীদের নিয়ে কাজ করার প্রতিশ্রুতি করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security