শনিবার, জুলাই ২০, ২০২৪

মাদারীপুরে ক্রাউন সিমেন্টের ব্যবসায়ীদের নিয়ে বাৎসরিক পুর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর ও শরীয়তপুর ক্রাউন সিমেন্টের ব্যবসায়িকদের সাথে মাদারীপুরে বাৎসরিক পুর্নমিলনী ও মতবিনিময় সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে মাদারীপুর পৌর অডিটোরিয়াম হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ক্রাউন সিমেন্টের এক্সক্লসিভ ডিলার পি.আর সিমেন্ট-০২ এর সত্ত্বাধিকারী মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রাউন সিমেন্টের পি.এল.সি এর বিক্রয় ও বিপণন বিভাগ জেনারেল ম্যানেজার মোঃ মসিউর রহমান (রাসেল)। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্রাউন সিমেন্টের পি.এল.সি এর রিজিওনাল হেড কাজী জহিরুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্রাউন সিমেন্টের পি.এল.সি এর অডিট বিভাগ এর জেনারেল ম্যানেজার মোঃ শহীদ উল্লাহ খান, বিক্রয় ও বিপণন বিভাগ এর গ্রুপ হেড মোঃ মিজানুর রহমান (পলাশ), জোনাল ইনচার্জ তীর্থাংকর হালদার সহ অন্যান্য অফিসার ও ক্রাউন সিমেন্টের ব্যবসায়ীবৃন্দ।

ক্রাউন সিমেন্ট নিয়ে ব্যবসায়ীরা বিভিন্ন মতামত প্রদান করেন এবং ক্রাউন সিমেন্ট এর সাফল্য কামনা করেন। পরে পুরুস্কার বিতরনীর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ