আগস্ট ১৫ লিওনেল মেসি ছয় ম্যাচে তার নবম গোল করেছেন যার সুবাধে ইন্টার মিয়ামি মঙ্গলবার লিগ কাপ ফাইনালে পৌঁছে ফিলাডেলফিয়া ইউনিয়নকে ৪-১ গোলে বিধ্বস্ত করেছে।

ফিলাডেলফিয়া, যারা গত বছর এমএলএস কাপের ফাইনালে উঠেছিল এবং বাড়িতে একটি প্রভাবশালী রেকর্ড রয়েছে, গত মাসে তাদের তালিকায় আর্জেন্টিনার স্ট্রাইকারকে যুক্ত করার পর থেকে মিয়ামির সবচেয়ে বড় পরীক্ষা হতে চলেছে।

কিন্তু সফরকারী মিয়ামি আবারও দ্রুত সূচনা করে যখন সের্হি ক্রিভতসভের পাসে খেলার তিন মিনিটে দৌড়ে জোসেফ মার্টিনেজ গোল করেন।

মিডফিল্ডের ঠিক শেষের দিকে মেসিকে একরকম অরক্ষিত রাখা হয়েছিল যেখানে তিনি মার্টিনেজের কাছ থেকে একটি পাস ধরেন এবং ২০ মিনিটে দূর থেকে একটি শট ফায়ার করার আগে ড্রিবল করে এগিয়ে যান যা ইউনিয়ন গোলরক্ষক আন্দ্রে ব্লেককে পাশ কাটিয়ে যায়, যিনি প্রতিক্রিয়া জানাতে ধীর ছিলেন।

জর্ডি আলবা ৩-০ লিডের জন্য হাফটাইমের ঠিক আগে একটি গোল দিয়ে ইউনিয়নকে আরও হতাশ করেছিল কারণ ভক্তরা লকার রুমে যাওয়ার সাথে সাথে হোম টিমকে উত্সাহিত করেছিল।

৭৩ তম মিনিটে আলেজান্দ্রো বেদোয়ার মাধ্যমে ফিলাডেলফিয়া একটি ফিরে পায় কিন্তু মিয়ামির হয়ে ৮৪ তম মিনিটে ডেভিড রুইজ জাল খুঁজে পায়, যারা তাদের শেষ ছয় ম্যাচে ২১ গোল করেছে।

সূত্র: রয়টার্স

Share.
Leave A Reply

Exit mobile version