দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ বেল্লাল হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী নোয়াখালী জেলা প্রশাসন, জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবসের কর্মসূচি শুরু হয়।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে সকল সরকারি-আধাসরকারি প্রতিষ্ঠান ও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল ও কাঙালি ভোজের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মুজিব চত্তরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার শহিদুল ইসলামসহ সরকারি কর্মকর্তা-কর্মচারীগন।
জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাতের মাধ্যমে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, সিনিয়র সহসভাপতি ও নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক মিথুন ভট্ট, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের। এসময় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও পুষ্পস্তবক অর্পণ করে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
শোক দিবসে নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের ব্যক্তিগত তহবিল থেকে সদর-সুবর্ণচর উপজেলার প্রত্যেক ইউনিয়নে একটি করে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে একটিসহ মোট ২৩টি গরু জবাই করে কাঙ্গালি ভোজের ব্যবস্থা করা হয়। এদেকে নোয়াখালী পৌর এলাকার মানুষের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু।

অপরদিকে নোয়াখালীর (চাটখিল-সোনাইমুড়ী) আসনে আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম চাটখিল উপজেলায় কোরআন তেলাওয়াত-দোয়া আলোচনা সভা ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।
জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও রিয়াজ খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচএম ইব্রাহিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ড.মোহাম্মদ ফারুক সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়াও প্রত্যেক উপজেলায় দলীয় কার্যালয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। সেখানে সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও নেতাকর্মীরা কালো ব্যাচ ধারণ করে। জেলা জুড়ে প্রচার করা হচ্ছে বঙ্গবন্ধুর ভাষণ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version