শনিবার, জুন ২৯, ২০২৪

শোক দিবসে কোরআনের পাখিদের নিয়ে জবি ছাত্রলীগের দোয়া মাহফিল

যা যা মিস করেছেন

জবি প্রতিবেদকঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) পুরান ঢাকার গেন্ডারিয়ার হাবিব্বিয়া মসজিদে কুরআনের পাখিদের নিয়ে জাতির পিতা ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

আয়োজক শাখা ছাত্রলীগের সহসভাপতি পরাগ হোসাইন বলেন, ‘স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ছিল এদেশের মানুষের জন্য উৎসর্গকৃত।মরে অমর হবেন বলেই জন্মছিলেন যেন তিনি।তাহার পাহারসম কঠিন ব্যক্তিত্ব,তেজস্বী চরিত্র,অদম্য সাহস বাঙালি জাতিদের অনুপ্রানিত করেছিল। যার প্রেক্ষিতে বাঙালি জাতি তারই নেটৃত্বে স্বাধীনতার লাল সুর্য ছিনিয়ে আনে,আমরা স্বাধীন জাতি হিসেবে পরিচিত লাভ করেছি।তারই স্মরণে আজকের প্রয়াণ দিবসে তার আত্মার শান্তি কামনায় ও আগস্টের সকল শহীদের শান্তি কামনায় দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ