শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

ডিবি’র জালে ইয়াবাসহ আটক-১

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলায় গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ১’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহিন মিয়া (৪৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
রোববার (১৩ আগস্ট) রাতে মৌলভীবাজার সদর উপজেলাধীন বাদে ফতেহপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

ডিবি পুলিশ জানায়, রোববার রাতে গোপন তথ্যের ভিত্তিতে এসআই আজিজুর রহমান নাইমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সরকার বাজারের ফতেহপুর গ্রামে অভিযান চালায়। এসময় আটককৃত ব্যক্তির বাড়িতে অভিযান পরিচালনা করে ১’শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে ডিবি।

আটককৃত শাহিন মিয়া মনুমুখ ইউনিয়নের বাদে ফতেহপুর গ্রামের মানিক মিয়ার ছেলে।
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ইনচার্জ ওসি মো. আশরাফুল ইসলাম জানান, আটককৃত শাহিন মিয়া দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মৌলভীবাজারের বিভিন্ন থানায় ৭টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

আটকের পর শাহিন মিয়ার বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩৬(১) এর সারণীর ১০(ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে ও সোমবার সদর থানা পুলিশ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ইনচার্জ মো. আশরাফুল ইসলাম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security