বুধবার, জুন ১২, ২০২৪

হতদরিদ্র গৃহবধুকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিলেন এস এম ইয়াকুব আলী

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়নের টালীপাড়া গ্রামের অসহায় হতদরিদ্র গৃহবধু জোনাকী খাতুন ও তার অসুস্থ দুই মেয়েকে চিকিৎসা সহায়তা প্রদান করেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর-৫ আসনের আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী।
আজ রবিবার (৬ আগষ্ট) অসুস্থ জোনাকী খাতুনের শ্বশুর নজরুল ইসলামের নিকট আর্থিক এ সহায়তা প্রদান করা হয়।
উল্লেখ্য সম্প্রতি জোনাকির পেটে টিউমার অপারেশন হওয়ায় অর্থের অভাবে ঠিকমত চিকিৎসা করতে পারছিলেন না পরিবারটি। বিষয়টি আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলীকে জানালে তিনি তাৎক্ষণিক অসুস্থ জোনাকীর শ্বশুর নজরুল ইসলামের নিকট এ আর্থিক সহায়তা প্রদান করেন।
আর্থিক সহায়তা পাওয়ার পর নজরুল ইসলাম বলেন, টিউমার অপারেশন করার পর পর্যাপ্ত খাদ্য ও চিকিৎসা সহায়তা দিতে না পারায় শ্বশুর হিসাবে নিজেকে অসহায় মনে হচ্ছিল। জন দরদী ইয়াকুব আলী বিষয়টি শুনার পর যে তাৎক্ষণিকভাবে আর্থিক সহায়তা দেবেন তা আমার কল্পনায়ও ছিলো না।আমি ও আমার পরিবার তার কাছে কৃতজ্ঞ থাকব।
তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী যদি ইয়াকুব আলীর মতো পরোপকারী মানুষকে মনিরামপুরের জনগণের সেবা করার জন্য আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন দেন তাহলে আমাদের হতদরিদ্র জনগণ অনেক উপকৃত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ