মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

অনৈতিক সম্পর্কে বাঁধা; অতঃপর স্ত্রীদ্বয়কে পিটিয়ে জখম

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউপি’র নিতেশ্বর গ্রামে ভাতিজি’র সাথে অনৈতিক কাজে লিপ্ত হতে দেখে ফেলায় দুই সতীনকে পিটিয়ে মারাত্মক আহত করলেন স্বামী মোঃ আব্দুল ওদুদ লুদাই।
লুদাই’র স্ত্রী বর্তমান ইউপি সদস্য খুরশেদা আক্তার (৩২) জানান, শুক্রবার (৪ আগষ্ট) দুপুরে তিনি বাড়ির পাশের মাঠে গরু আনতে গেলে ওই সুযোগে লুদাই তার চাচাতো ভাইয়ের মেয়ের সাথে অনৈতিক কাজে জড়িয়ে পড়ে। তার বড় সতীন শেফুল বেগম (৪০) তাকে ডেকে আনলে তিনি এসে স্বামীকে অনৈতিক কাজে লিপ্ত দেখে বাঁধা দিলে স্বামী লুদাই তারা দুই সতীনকে মেরে মারাত্মক ভাবে জখম করে।
পরে আহত অবস্থায় আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে এনে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এব্যাপারে স্বামী মোঃ আব্দুল ওদুদ লুদাই মোবাইল ফোনে বলেন, আমার বউকে আমি মেরেছি, তাতে কি হয়েছে! আমার গোপনাঙ্গ কেঁটে ফেলার হুমকি দিলে আমি তাদেরকে পিটিয়েছি। কেনো গোপনাঙ্গ কাঁটার হুমকি দিলো জিজ্ঞেস করলে তিনি বলেন এটা এখন বলা যাবে না।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security