সোমবার, জুলাই ৮, ২০২৪

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মৌলভীবাজারের ৬জন স্বর্নপদকজয়ী

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২২ ও ২৩ইং রোববার (৩০ জুলাই) সম্পন্ন হয়েছে। উক্ত প্রতিযোগিতায় মৌলভীবাজারের ৬টি স্বর্ণ পদকসহ অভাবনীয় সাফল্য অর্জন করেছে ১৯ জন শিশু।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সর্বাত্মক প্রচেষ্টার আয়োজনে ও বাংলাদেশ শিশু একাডেমির পরিচালনায় জাতীয় পর্যায়ের এ প্রতিযোগিতায় মৌলভীবাজারের শিশুরা ২১টি ইভেন্টে বিজয়ী হয়ে তারা স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক অর্জন করে।

প্রথম স্থান অধিকারকারী ৬ জন হলো- আবৃত্তিতে চিন্ময়ী ভট্টাচার্য, সাধারণ নৃত্যে বিততী রায়, লোক সংগীতে তিথি রায়, কত্থক নৃত্যে অনশ্রী রানী দাশ, মণিপুরী নৃত্যে অর্থী সিনহা ও উপস্থিত বক্তৃতায় নুসরাত খানম নওশীন।

দ্বিতীয় হয়ে রৌপ্য পদকের জন্য মনোনয়ন পেয়েছে ক্বেরাতে খাদিজা মেহজাবিন, ভরত নাট্যমে শুভশ্রী রায় ও জয়শ্রী দেবনাথ জয়া, আবৃত্তিতে তাওফিকা মুজাহিদ, কত্থক নৃত্যে অতশ্রী রাণী দাশ, যন্ত্র সংগীতে বিনতা দেব, সাধারণ নৃত্যে শুভশ্রী রায়, লোকনৃত্যে বিততী রায় ও শুভশ্রী রায়, উপস্থিত বক্তৃতায় নুসরাত খানম নওশীন এবং বিজ্ঞান প্রজেক্টে মৃন্ময়ী ভট্টাচার্য।

তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদকের জন্য নির্বাচিত হয়েছে ঋষিকেশ সিংহ অর্ক যন্ত্র সংগীত, অভিক দেব বঙ্গবন্ধুকে জানো বাংলাদেশকে জানো, ব্যাডমিন্টনে ফাহিমা আক্তার ও বিজ্ঞান প্রজেক্টে মো. মারজান চৌধুরী জাহান।

উল্লেখ্য, সারাদেশ থেকে জাতীয় পর্যায়ে অংশ নিয়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের পুরস্কার ও সনদ বিতরণ করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রাষ্ট্রপতি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ