ম.ব.হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টার

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী জেলা বিএনপি উদ্যোগ্যে সরকার পতনের এক দফা দাবি আদায়ে। গত শনিবার ঢাকার প্রবেশ পথে অবস্থান কর্মসূচি পালনকালে দলীয় নেতাকর্মিদের ওপর হামলা–নির্যাতনের প্রতিবাদে জনসভায় করা হয়েছে।

সোমবার (৩১ জুলাই) বেলা সাড়ে ১০টা নোয়াখালী জেলা প্রেসক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা ও সরকারের পদত্যাগের দাবিতে এ কর্মসূচি পালন করা হয়। সকাল থেকেই জেলার ৯টি উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মিরা জনসমাবেশে জড়ো হয়।

নির্যাতনের প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, নির্দলীয় সরকার ছাড়া শেখ হাসিনা সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন করা সম্ভব নয়। টেকনাফ থেকে তেতুলিয়া এক দফা এক দাবি নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন। সমাবেশে বক্তরা শেখ হাসিনা সরকারের পদত্যাগ দাবি করে বিভিন্ন স্লোগান দেয়।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় জনসমাবেশে বক্তব্য রাখেন, সুধারাম উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বহার হিরণ, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য মাহমুদুর রহমান রিপন, নোয়াখালী পৌরসভা বিএনপির সভাপতি আবু নাছের, সাধারণ সম্পাদক শাহ জাফর উল্যাহ নাছের, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সাবের আহমেদ, ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু প্রমূখ।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আবু হানিফ, জেলা শ্রমিকদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, নোয়াখালী জেলা বিএনপির সদস্য গোলাম মোমিত ফয়সাল, সেনবাগ পৌরসভা বিএনপির আহ্বায়ক আবদুল হান্নান লিটন, সোনাইমুড়ী পৌরসভা বিএনপির সদস্য সচিব সৈয়দ রেজায়ে রাব্বি মাহবুব সহ বিভিন্ন উপজেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Share.
Leave A Reply

Exit mobile version