বুধবার, জুলাই ১০, ২০২৪

চা-শ্রমিকদের মাঝে নগদ অর্থ বিতরণ

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

বর্তমান সরকার চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন বাস্তবায়িত ‘জিটুপি’ পদ্ধতির মাধ্যমে মৌলভীবাজারেরর শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট ইউনিয়নের ৫’শ তিন জন চা-শ্রমিককে এককালীন নগদ পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

রবিবার (৩০ জুলাই) দুপুরে উপজেলার কালীঘাট চা-বাগানে এসব অর্থ বিতরণ করা হয়। উক্ত অনুদান বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি ও নগদ ৫ হাজার টাকা করে চা-শ্রমিকদের হাতে তুলে দেন।

কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়ালার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোয়েব হোসেন চৌধুরী প্রমুখ।

সমাজসেবা অধিদপ্তরের সহায়তায় কালীঘাট ইউনিয়নের ৫০৩ জন উপকারভোগী চা-শ্রমিকের মাঝে মোট ২৫ লক্ষ ১৫ হাজার টাকা বিতরণ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ