বুধবার, জুন ১২, ২০২৪

কালকিনিতে জমি নিয়ে বিরোধে বড় ভাইকে কুপিয়ে হত্যা

যা যা মিস করেছেন

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধে কবির হাওলাদার (৫৫) নামে আপন বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই সবুর হাওলাদার। পরে খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

শনিবার (২৯ জুলাই) বিকেলে কালকিনি পৌর এলাকার দক্ষিণ জনারদন্দী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কবির হাওলাদার একই এলাকার মৃত আলতাজউদ্দিন হাওলাদারের বড় ছেলে। ঘটনার পর থেকেই হত্যাকারীরা পলাতক রয়েছে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, কালকিনি পৌর এলাকার রাজমিস্ত্রি কবির হাওলাদারের সাথে জমি নিয়ে আপন ছোট ভাই সবুর হাওলাদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিষয়ে অনেকবার এলাকায় সালিশও হয়েছে। তারই জের ধরে আজ বিকেলে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব হয়। এক পর্যায় ধারালো দা দিয়ে কুপিয়ে জঘম করে। পরে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন।

কালকিনি পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুজ্জামান বলেন, জমি নিয়ে আপন দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসছিল। বেশ কয়েকবার এনিয়ে সালিশ মিমাংসা করা হয়। তারপরও হঠাৎ আজ বিকেলে ছোট ভাই সবুর ও তার ছেলেরা মিলে বড় ভাই কবির হাওলাদারকে কুপিয়ে মেরে ফেলে।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সুস্মিতা রায় বলেন, গলার আঘাতের কারনে তার শ্বাসনালী কেটে গেছে এবং রোগীকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। নিহত কবির হাওলাদারের পেটে ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় জড়িত হত্যাকারীদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত করেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ