গত বুধবার দিনের বেলা বিয়ে করে নতুন বউ বাড়িতে রেখে সন্ধ্যায় বিএনপির ডাকা মহাসমাবেশে যোগ দিতে ঢাকায় আসেন ব্রাহ্মণবাড়িয়ার যুবদল নেতা সোহেল ভূঁইয়া। দলের প্রতি ভালোবাসা ও দায়িত্ব পালনের জন্যই নববধূকে বাড়িতে রেখেই চলে আসেন তিনি।

বিএনপির ডাকা মহাসমাবেশ হওয়ার কথা ছিল বৃহস্পতিবার। ফলে দূরদূরান্ত থেকে অনেকেই বুধবার ঢাকার উদ্দেশে বাড়ি ছাড়েন। কিন্তু অনুমতি না পাওয়ায় সেই সমাবেশ একদিন পিছিয়ে শুক্রবার নয়াপল্টনে অনুষ্ঠিত হচ্ছে। এতে যারা আগেই ঢাকায় এসেছেন তারা আর ফিরে যাননি।

এমনই এক নেতা ব্রাহ্মণবাড়িয়ার সোহেল ভূঁইয়া। সরাইল উপজেলার অরুআইল ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি তিনি।

জানা গেছে, বুধবার (২৬ জুলাই) পারিবারিকভাবে সোহেল ভূঁইয়ার বিয়ে হয়। আর তার দলের মহাসমাবেশ ছিল পরদিন বৃহস্পতিবার। ফলে বুধবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার অন্য নেতাদের সঙ্গে তিনিও পরিকল্পনা করেন ঢাকায় চলে আসবেন। সেই অনুযায়ী বিয়ের অনুষ্ঠান শেষ করে বাসর না করে সন্ধ্যায় সবার সঙ্গে ঢাকার পথ ধরেন এই যুবদল নেতা। তিনি যখন সমাবেশে আসার উদ্দেশে বের হন, তখন বরের পোশাক পরে রওনা দেন এবং ঢাকায় আসেন। তার হাতের মেহেদি এখনও জ্বলজ্বল করছে।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে সোহেল কথা বলেন সংবাদমাধ্যমের সঙ্গে। জানান, বৃহস্পতিবার মহাসমাবেশ হবে মনে করে বুধবার বাড়ি ছেড়েছেন।

তিনি বলেন, মহাসমাবেশ থেকে কী ধরনের কর্মসূচি ঘোষণা দেয়া হয়, তার ওপর নির্ভর করবে— কবে বাড়ি ফিরব। এখন শুক্রবারের সমাবেশ শেষ করেই বাড়ি যাওয়ার চিন্তা।

তিনি বলেন আরও বলেন, শুধু আমি নই, আমার মতো এমন অনেক নেতাকর্মী ছুটে এসেছেন বিএনপির ঘোষিত মহাসমাবেশে যোগ দিতে। দলের প্রতি ভালোবাসা ও দায়িত্ব পালনের জন্য সবাই এসেছেন বলেও সংবাদমাধ্যমকে জানান সোহেল।

Share.
Leave A Reply

Exit mobile version