রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা, পুরষ্কার প্রদান ও মাছের পোনা অবমুক্ত করণ অনুষ্ঠিত হয়েছে। জাতীয় মৎস্য সপ্তাহের এবারের স্লোগান “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”।

ফুলছড়ি উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে উপজেলা পরিষদের হলরুমে ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান’র সভাপতিত্বে ও উপজেলা মৎস্য অফিসার (অঃদাঃ) এমদাদুল হক’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ আলাউদ্দিন, উপজেলা কৃষি অফিসার মিন্টু মিয়া, উপজেলা প্রাণীসম্পদ অফিসার জহিরুল ইসলাম, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা, বুড়াইল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যাক্ষ ইব্রাহিম আকন্দ সেলিম সহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা/কর্মচারী ও এলাকাবাসী।

বক্তারা বলেন, মৎস্য চাষে বাংলাদেশ বিশ্বে অন্যতম স্থান অধিকার করে আছে। সরকারের সার্বিক সহযোগিতায় মৎস্য চাষে বিপ্লব ঘটেছে। দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও রপ্তানি করা হচ্ছে আমাদের উৎপাদিত মাছ।

Share.
Leave A Reply

Exit mobile version