বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

মুক্তির অপেক্ষায় সুইটির ‘মাইক’

যা যা মিস করেছেন

ইদানীংকালে নাটকের পাশাপাশি সিনেমায়ও মনোযোগী হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি। তার অভিনীত তৃতীয় সিনেমা মুক্তি পাবে আগামী ১১ আগস্ট। নাম ‘মাইক’।

আগামী ১১ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে। এটি পেতে যাচ্ছে সুইটি অভিনীত তৃতীয় সিনেমা। এটি সরকারি অনুদানে নির্মিত হয়েছে। পরিচালনা করেছেন এফ এম শাহীন ও হাসান জাফরুল বিপুল।

এ সিনেমায় অভিনয় প্রসঙ্গে তানভীন সুইটি বলেন, ‘শোকের মাসেই মুক্তি পেতে যাচ্ছে মাইক। এ সিনেমার মাধ্যমে তরুণ প্রজন্ম বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণসহ স্বাধীনতার ইতিহাস জানতে পারবে। আমার বিশ্বাস মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের সঠিক ইতিহাস তুলে ধরতে সিনেমাটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। অনুদানের সিনেমার তেমন কোনো প্রচারণা থাকে না। তবে আমি পরিচালকদের কথা দিয়েছি মাইকের প্রচারণার জন্য আমার পক্ষ থেকে যতটা সহযোগিতা করা দরকার ততটাই করব আমি। শিল্পী হিসাবে এটা আমার দায়িত্ব। আমার বিশ্বাস এ সিনেমায় আরও যারা আছেন তারাও এগিয়ে আসবেন সিনেমাটির প্রচারণায়।’

এর আগে গত ২৮ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটরিয়ামে সিনেমাটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রসঙ্গত, সুইটি অভিনীত প্রথম দুটি সিনেমার নাম ‘বাঁশি’ ও ‘আগস্ট ১৯৭৫’।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security