রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার (২৪ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজের সভাপতিত্বে এবং প্রয়াত ডেপুটি স্পিকারের কন্যা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বি বুবলীর সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম মেরী, সাবেক ভাইস-চেয়ারম্যান রাশেদা বেগম, উদাখালী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল বাকী সরকার, উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রাজা মিয়া, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষক লীগের সভাপতি আতোয়ার রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক মারুফ মোরশেদ পাভেল, উদাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহদী মাসুদ পলাশ, উড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মজনুর রশিদ, কঞ্চিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুর রহমান রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু সরকার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মেহেদী হাসান বাবু, আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন কদ্দুস, মাহমুদুল হাসান, শহিদুল ইসলাম কারী, ছাত্রলীগ নেতা রাকিবুদ্দৌলা রাজু, জাহাঙ্গীর আলম জীবন প্রমুখ।

বক্তারা প্রয়াত ডেপুটি স্পীকার ফজলে রাব্বি মিয়ার কর্মময় জীবনের স্মৃতি তুলে ধরেন। তারা বলেন, ফুলছড়ি ও সাঘাটা উপজেলার জন্য প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া ছিলেন নিবেদিত প্রাণ। এ দুই উপজেলার উন্নয়নে তাঁর অবদান ছিল অনস্বীকার্য। স্মরণ সভা শেষে প্রয়াত ফজলে রাব্বী মিয়ার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version