রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নবাসীদের সেবায় অ্যাম্বুলেন্স দেওয়া হয়েছে। রাত দিন ২৪ ঘণ্টা বিনামূল্যে এ অ্যাম্বুলেন্স সেবা প্রদান করবে।

শনিবার (২২জুলাই) দুপুরে এই অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন করেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন।

উদ্বোধনকালে সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন বলেন, ‘একজন প্রকৃত নেতার মূল বৈশিষ্ট্য হলো প্রতিশ্রুতি রক্ষা করা। এই এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের মাধ্যমে ইউপি চেয়ারম্যান সোহেল রানা শালু প্রতিশ্রুতি রক্ষা করলেন। এটি নি:সন্দেহে প্রশংসার দাবিদার। আগামীতে তার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সব ধরণের সহযোগিতা করা হবে।’

কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু বলেন, ‘আমি নির্বাচনের সময় এলাকাবাসীকে কথা দিয়েছিলাম অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রম শুরু করবো। সেটির আজ বাস্তবায়ন হলো। এর মাধ্যমে আমার ইউনিয়নের জনগণ বিনামূল্যে এই সেবা গ্রহণ করতে পারবে।’

ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ বলেন, ‘অনেক দরিদ্র মানুষ আছে, যারা ভাড়ার অভাবে জরুরী ভাবে হাসপাতালে যেতে পারে না। কঞ্চিপাড়া চেয়ারম্যানের দেওয়া উপহারের অ্যাম্বুলেন্স কঞ্চিপাড়া ইউনিয়নসহ ফুলছড়ি উপজেলার মানুষ দ্রুত সময়ের মধ্যে চিকিৎসা সেবা নিতে পারবে। এ উপহার আমাদের জন্য অনেক বড় উপহার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান, ফুলছড়ি উপজেলা কৃষি অফিসার মিন্টু মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রফিকুজ্জামান, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এ্যাড. নুরুল আমিন, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ রজব আলী, ফুলছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমনোআরা বেগম (মেরি) সহ প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version