মোঃনাজমুল হোসেন বিজয়।
বরগুনা জেলা প্রতিনিধিঃ

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মাদকের বিরুদ্ধে গৃহীত জিরো টলারেন্স নীতির আওতায় বরগুনা জেলার পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। এই লক্ষ্য বাস্তবায়নে ‘বরগুনা জেলা পুলিশ’ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
তারই ধারা বাহিকতায়
গত ২১/০৭/২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে পাথরঘাটা থানার এসআই (নিঃ)মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় পাথরঘাটা থানাধীন ০৪নং সদর ইউনিয়নের পূর্ব বাদুরতলা থেকে মাদক দ্রবের গাছ সহ
মোঃ খাইরুল ইসলাম(২৩), পিতা-মোঃ মজিবর রহমান, গ্রাম- পূর্ব বাদুরতলা, উপজেলা/থানা- পাথরঘাটা, জেলা -বরগুনা
অবৈধ মাদক ৪ টি গাঁজাগাছ সহ গ্রেফতার করা হয়।
একইদিন গোপন সংবাদের ভিত্তিতে বামনা থানার এসআই/দেবাশীষ হাওলাদার এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা বামনা থানাধীন ৬নং ওয়ার্ডের কড়ইবাড়িয়া থেকে
ইয়াবা ট্যাবলেট সহ দুইজন ১. মোঃ ইদ্রিছ আকন(৩৭) পিতা-মোঃ জয়নাল আকন গ্রাম- গোলাঘাটা (সাং-উত্তর গোলাঘাটা, ৬নং ওয়ার্ড, ৩ নং রামনা ইউনিয়ন ) , উপজেলা/থানা- বামনা, জেলা -বরগুনা ২. মোঃ মোস্তফা কামাল খোকন(৫০) পিতা-মৃত: আব্দুছ ছাদেক মির্জা, গ্রাম- কলাগাছিয়া (৩ নং ওয়ার্ড, ২ নং বামনা সদর ইউনিয়ন) , উপজেলা/থানা- বামনা, জেলা -বরগুনা।তাদের কে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।
তার আগের দিন
২০/০৭/২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে বামনা থানার এসআই/ মোঃ দেলোয়ার হোসাইন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা বামনা থানাধীন ০১ নং ওয়ার্ডস্থ কালিকাবাড়ী থেকে মাদক সহ, মোঃ শাহ আলম সরদার (৪০), পিতা-মৃত সুলতান সরদার, মাতা-সুফিয়া বেগম, সাং-কালিকাবাড়ী, ০১ নং ওয়ার্ড, ০২ নং বামনা সদর ইউপি, থানা-বামনা, জেলা-বরগুনাকে ২৫ গ্রাম অবৈধ মাদক গাঁজা সহ গ্রেফতার করা হয়।

উভয় ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে

Share.
Leave A Reply

Exit mobile version