মোঃনাজমুল হোসেন বিজয়
বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে থানা পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযানে স্বামী স্ত্রী সহ মোট তিন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মোট ৩১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন, উপজেলার মালীপাড়া গ্রামের মানিক হাওলাদারের পুত্র ইয়াছিন,ও তার স্ত্রী কুলছিয়া বেগম,ও শারিকখালি ইউনিয়নের দক্ষিণ নল বুনিয়া গ্রামের মৃত্যু চান মিয়ার পুত্র হেমায়েত উদ্দিন হিমু।

জানা গেছে গতকাল বুধবার রাতে উপজেলার বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তালতলী থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় এ তিনজনকে আটক করা হয়।

তালতলী থানার অফিসার ইনচার্জ, মো.শহিদুল ইসলাম খান, জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি। উপজেলার পাজরা ভাঙ্গা গ্রামে অবস্থিত প্রধানমন্ত্রীর উপহারের ২১ নম্বর ঘরে ইয়াছিন(৫৭) ও কুলছিয়া বেগম (৩৫) দম্পতি দীর্ঘ দিন ধরে আশ্রয়নের ঘরে মাদক ব্যাবসা করে আসছিল রাতে অভিযান চালিয়ে তাদের বাড়ির রান্না ঘর থেকে ১৯০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
এ সময় তাদের আটক করাহয়। অন্য দিকে আরেকটি অভিযানে।
শারিকখালি ইউনিয়নের দক্ষিণ নল বুনিয়া গ্রামের মৃত্যু চান মিয়ার পুত্র হেমায়েত উদ্দিন হিমুকে ১২০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়। পরে আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version