নাজমুল হাসান ,মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারে প্রতারনার মাধ্যমে ভুয়া মহিলা আ.লীগের কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল। মাদারীপুর জেলা মহিলা আ.লীগের আহবায়ক এর ব্যক্তিগত ফেইসবুক আইডিতে নিন্দা প্রকাশ। এলাকার রাজনৈতিক মহল জুরে আলোচনা ও সমালোচনার ঝর।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও দলীয় সংগঠন সুত্রে জানা যায়, গত ১৫/০৭/২৩ ইং তারিখ রোজ শনিবার রাতে ডাসার উপজেলার মহিলা আ.লীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি জেলা মহিলা আ.লীগের আহবায়ক রোকসানা ইয়াসমিন সুইটি ও সদস্য সচিব রেহানা পারভিন নিপার সীল ব্যবহার করে স্বাক্ষর ছারা একটি পুর্ণঙ্গ কমিটির কাগজ ভাইরাল হয়।
কমিটির কাগজে দেখা যায়,সভাপতি সৈয়দা লুবনা সম্পা ও সাধারন সম্পাদক সৈয়দা ফাহমিদা দুলু। উক্ত ভুয়া কমিটি ভাইরাল হওয়াতে রাজনৈতিক মহলের নেতাকর্মির মাঝে আলোচনা ও সমালোচনার ঝর বইছে।
জেলা আ.লীগের আহবায়ক রোকসানা ইয়াসমিন সুইটি মুঠোফোনে বলেন, আমি ডাসার উপজেলা মহিলা আ.লীগের কোন কমিটির অনুমোদন দেইনি। কেন্দ্রে আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি মহল এটা করেছে। তাৎক্ষনিক আমার নিজ ফেইসবুক আইডিতে পোষ্ট দিয়ে নিন্দা প্রকাশ জানিয়েছি।
সদস্য সচিব রেহানা পারভিন নিপা মুঠোফোনে বলেন, আমি ডাসার উপজেলার মহিলা আ.লীগের কমিটিতে কোন স্বাক্ষর দেইনি। আমরা কমিটি দিলে সম্মেলনের মাধ্যমে দিতাম এবং আপনারা সাংবাদিকবৃন্দরা উপস্থিত থাকতেন। ঐটি একটি ভুয়া কমিটি।
কিছু লোক রাজনৈতিক ফায়দা লুটানোর জন্য ফেইসবুকে ভাইরাল করেছে। প্রতারনা করে যারা এধরনে কাজ করছেন,তাদের প্রতি নিন্দা প্রকাশ করছি।
এ ব্যপারে ফেইসবুকে ভাইরালকৃত ভুয়া কমিটির সভাপতি সৈয়দা লুবনা সম্পা বলেন, আমি এ কমিটির বিষয় কিছুই জানিনা।
ওই কমিটির সাধারণ সম্পাদক সৈয়দা ফাহমিদা দুলু বলেন, আমি এ কমিটির কাগজ ফেইসবুক আইডিতে কোন পোষ্ট করি নাই। কারা করেছে জানি না। তবে আমরা মাদারীপুর জেলা কমিটির কাছে একটি কমিটি তৈরি করে কাগজ জমা দিয়েছিলাম।

Share.
Leave A Reply

Exit mobile version