দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

জয়পুরহাট  প্রতিনিধি
জয়পুরহাটে আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও বিএনপির পদযাত্রা চলাকালে মঙ্গলবার বিকেলে শহরের রেলগেট এলাকায় সংঘর্ষে উভয় দলের অন্তত ২২জন আহত হয়েছে। আওয়ামীলীগের বিক্ষুব্ধ কর্মীরা বিএনপির পার্টি অফিস ভাচুর করে। পুলিশ ১১ রাউন্ড
জয়পুরহাটে আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও বিএনপির পদযাত্রা চলাকালে মঙ্গলবার বিকেলে শহরের রেলগেট এলাকায় সংঘর্ষে উভয় দলের অন্তত ২২জন আহত হয়েছে। আওয়ামীলীগের বিক্ষুব্ধ কর্মীরা বিএনপির পার্টি অফিস ভাচুর করে। পুলিশ ১১ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়,দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বিকেলে জয়পুরহাট কেন্দ্রিয় মসজিদ সংলগ্ন পার্টি অফিসের সামনে শান্তি সমাবেশের আয়োজন করে আওয়ামীলীগ। সেখানে থেকে শান্তি মিছিল নিয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণের পর পৌনে ৫টার দিকে পার্টি অফিসে ফিরছিল। একই সময় শহরের নতুনহাট থেকে বিএনপির নেতা-কর্মীরা স্টেশন রোড হয়ে পদযাত্রা নিয়ে তাদের রেলগেট এলাকার দলীয় কার্যালয়ে অবস্থান নিয়ে সরকার বিরোধী শ্লোগান দিতে থাকলে উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় আওয়ামীলীগের নেতা-কর্মীরা রেলগেট এলাকায় অবস্থান নিয়ে বিএনপির নেতা-কর্মীদের লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়লে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে পথচারী সহ বিএনপি ও আওয়ামীলীগের অন্তত ২২ জন আহত হয়েছে। সংঘর্ষের এক পর্যায়ে আওয়ামীলীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা বিএনপির জেলা কার্যালয় ভাংচুর করে। এ সময় পুলিশ শর্টগানের ১১ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়লে পরিস্থিতি স্বাভাবিক হয়। আহত নেতা-কমীদের জেলা হাসপাতালে ভর্তি করা এর মধ্যে ৪জনের অবস্থা গুরুত্বর হলে তাদের বগুড়া সজিমেক হাসপাতালে পাঠানো হয়।
জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন বলেন, আওয়ামীলীগের শান্তিপূর্ণ মিছিলে বিএনপির নেতা-কর্মীরা হামলা চালায় এতে ছাত্রলীগ সভাপতি রাজাসহ ১২ জন আহত হয়েছে। তিনি এই হামলার তীব্র প্রতিবাদ জানান।
Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version