নেত্রকোনাপ্রতিনিধি :-

নেত্রকোনার কলমাকান্দায় বাংলাদেশ কৃষি ব্যাংক ও সাব রেজিষ্ট্রার অফিসে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

রোববার দুপুরে উপজেলা সদর ইউনিয়নের চাঁনপুর এলাকায় কৃষি ব্যাংক ও সাব রেজিষ্ট্রার অফিসে এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন, কলমাকান্দা সদর ইউনিয়নের শিংপুর গ্রামের আকবর আলীর ছেলে বাবুল মিয়া (৪৫), একই ইউনিয়নের চান্দুয়াইল গ্রামের মো. জমির আলীর ছেলে মো. মঞ্জুরুল ইসলাম (৫২) ও মৃত সুলতান মিয়ার ছেলে জানে আলম জনি (৪২)। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তিনজনকেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যক্ষদর্শী ও সাব রেজিষ্ট্রার মো. মিজানুর ও কৃষি ব্যাংক ম্যানেজার মো. মাজহারুল ইসলাম সাংবাদিকদের জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সদর ইউনিয়নের চাঁনপুর গ্রামের ছোট্ট ও এমজাদ মিয়া এর নেতৃত্বে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একটি দল হামলা চালিয়ে ভাংচুর করে। এতে সেবা নিতে আসা লোকজনের মধ্যে তিনজন গুরুতর আহত হয় ।

কলমাকান্দা থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এবিষয়ে জানতে অভিযুক্ত ছোট্ট ও এমজাদ মিয়ার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও ফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মো.আক্তার মিয়া জানান,সাব রেজিষ্ট্রার অফিসে দলিল লেখকদের উপর হামলা ও ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি সাংবাদিকদের বলেন, এঘটনার জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্ম বিরতি পালনের কর্মসুচী ঘোষণা করে কর্ম বিরতি পালন চলছে ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম পিপিএম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share.
Leave A Reply

Exit mobile version